Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

হিন্দু স্কুল ছাত্রীকে অপহরণ করে নাইম শেখ গং

  হিন্দু স্কুল ছাত্রীকে অপহরণ করে নাইম শেখ গং.বাগেরহাট-চিতলমারী উপজেলায় বাড়ি থেকে অপহরণের শিকার হয়েছে দশম শ্রেণির এক ছাত্রী। ২৩ মে মঙ্গলবার...



 হিন্দু স্কুল ছাত্রীকে অপহরণ করে নাইম শেখ গং.বাগেরহাট-চিতলমারী উপজেলায় বাড়ি থেকে অপহরণের শিকার হয়েছে দশম শ্রেণির এক ছাত্রী।

২৩ মে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাত টার দিকে উপজেলার চললাটিমা এলাকায় এই অপহরণের ঘটনা ঘটে। এ ঘটনায় ২৪ মে বুধবার সকাল সাড়ে এগারো টার সময় ওই ছাত্রী বাবা বাদী হয়ে চিতলমারী থানায় একটি অভিযোগপত্র দায়ের করেছেন।

এতে উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মোঃ হাই শেখের ছেলে নাইম শেখ (১৯) তার বড় ভাই শিবলী শেখ ও তার পিতা মোঃ হাই শেখকে অভিযুক্ত করা হয়েছে। অপহৃত শিক্ষার্থীর পিতা প্রহলাদ মন্ডল জানান- স্কুলে আসা-যাওয়ার পথে ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতো নাইম শেখ। এই বিষয়ে নাইম শেখ এর পরিবারকে একাধিকবার জানানো হলেও কোনো পদক্ষেপ নেয়নি তারা। সন্ধ্যার সময়ে আমার মেয়ে বাড়ি থেকে পাশের বাড়িতে যাওয়ার সময় বাড়ির পিছনের পাকা রাস্তা থেকে হাই শেখ ও শিবলী শেখ সহায়তায় আমার মেয়ের ইচ্ছার বিরুদ্ধে জোর করে আমার মেয়েকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায় এবং হাই শেখ ও শিবলী শেখ অন্য একটি মোটর সাইকেলে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

এদিকে অপহণের একদিন পরও মেয়ের কোনো খোঁজ না পেয়ে অভিযুক্ত নাইম শেখ, মোঃ হাই শেখ, শিবলী শেখ এর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন তার বাবা। তিনি আরো জানান- এখন পর্যন্ত আমার মেয়ের কোনো খোঁজ পাই নাই। থানায় অভিযোগ করেছি। পুলিশ বলছে, তারা গুরুত্ব সহকারে দেখছে। চিতলমারী থানার অফিসার ইনচার্জ এ এইচ এম কামরুজ্জামান খান বলেন- ‘এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনার পর থেকে থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে। আমার দ্রুত মেয়েটিকে উদ্ধার করে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসব।

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles