Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

মামলার সাক্ষ্য দেওয়ায় সুকদেবের উপর হামলা করে আনোয়ার গং

মাদারীপুর-কালকিনি উপজেলায় হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দেওয়ায় দোকানে ঢুকে এক দিনমজুরকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্...



মাদারীপুর-কালকিনি উপজেলায় হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দেওয়ায় দোকানে ঢুকে এক দিনমজুরকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। গত ৩০মে মঙ্গলবার রাত ৯টার দিকে কালকিনি পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নয়াকান্দিতে এ ঘটনা ঘটে। আহত সুকদেব মন্ডল (৪২) ওই এলাকার প্রেমানন্দ মন্ডলের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়- পূর্বশত্রুতার জেরে ২০২২ সালের ১১ মে কালকিনি পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নয়াকান্দি এলাকার মৃত মানিক মন্ডলের ছেলে ঝন্টু মন্ডল। তার ও তার পরিবারের ওপর দেশি অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলায় চালায় প্রতিবেশী ও কালকিনি পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার বেপারী। এই ঘটনায় পরদিন আনোয়ারসহ বেশ কয়েকজনের নামে কালকিনি থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন ভুক্তভোগী। ২০২২ সালের ৩১ মে মামলার তদন্ত কর্মকর্তা বিরাজ দাস আনোয়ার বেপারীসহ পাঁচজনের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

এই মামলায় গত মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সাক্ষ্য দিতে আসেন দিনমজুর সুকদেব। পরে রাত ৮টার দিকে আনোয়ার বেপারী ও তার লোকজন দেশি অস্ত্র নিয়ে সুকদেবের ওপর অতর্কিত হামলায় চালায় বলে অভিযোগ ভুক্তভোগী ও স্বজনদের। এ সময় ওই দিনমজুরকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে পরিবারের লোকজন সুকদেবকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছেন স্বজন ও এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছে পুলিশ। আহত সুকদেব মন্ডল বলেন- ‘হঠাৎ করে অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় আনোয়ার বেপারী ও তার লোকজন। আমার অপরাধ আমি মামলায় কেন সাক্ষ্য দিলাম। এর কঠিন বিচার চাই।’ আগের মামলার বাদী ঝন্টু মন্ডল বলেন- ‘আদালত থেকে বের হওয়ার সাথে সাথে আনোয়ার ও তার লোকজন হুমকি দিয়েছে। তার কয়েক ঘণ্টা পরে এমন হামলা মেনে নেওয়া কঠিন। এর সুষ্ঠু বিচার চাই।’ এদিকে অভিযুক্ত আনোয়ার বেপারী বলেন- ‘আমি কিংবা আমার পরিবারের লোকজন এ ঘটনার সাথে কোনোভাবেই জড়িত নই। আমার বিরুদ্ধে প্রতিহিংসার জেরে মিথ্যা নাটক সাজিয়েছে তারা। আমি কখনোই সুকদেব কিংবা মামলার বাদীকে হুমিকও দিইনি।’ কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মো. অহিদুজ্জামান বলেন- আহত সুকদেবের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে হাসপাতালে ভর্তি করে দেয়া হয়েছে। মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন জানান- এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার লিখিত অভিযোগ দিলে মামলা রেকর্ড করা হবে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক সতত্যাও পেয়েছে।

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles