Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

পরিকল্পিত আগুনে পুড়ল রবিদাসের বাড়ি; রক্ষা পেল ঘুমন্ত পরিবার

মৌলভীবাজারের কমলগঞ্জে দুষ্কৃতকারীদের দেওয়া আগুনে জগন্নাথ রবিদাস নামে এক ব্যক্তির  বসতঘর পুড়ে যাওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার ভোরে উপজেলার মুন্...

পরিকল্পিত আগুনে পুড়ল রবিদাসের বাড়ি; রক্ষা পেল ঘুমন্ত পরিবার



মৌলভীবাজারের কমলগঞ্জে দুষ্কৃতকারীদের দেওয়া আগুনে জগন্নাথ রবিদাস নামে এক ব্যক্তির  বসতঘর পুড়ে যাওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার ভোরে উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের ধলাই নদীতীরে উবাহাটা গ্রামে এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী জগন্নাথ রবিদাসের ছেলে চৈতন্যগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়েরে দপ্তরি সুনীল রবিদাস জানান, মঙ্গলবার ভোররাতে তাদের পরিবারের সবাই ঘুমন্ত অবস্থায় ছিলেন। কে বা করা তাদের বসতঘরে আগুন লাগিয়ে দেয়। আগুনের তাপে তারা দ্রুত ঘুম থেকে উঠে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে বসতঘরের মালপত্র পুড়ে তাদের প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে।

খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল চন্দ্র দাশ। তিনি ঘটনার নিন্দা জানিয়ে দায়ী ব্যক্তিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার বলেন, মঙ্গলবার দুপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে দেখতে যাই এবং কিছু আর্থিক সহায়তা করি। এ সময় প্যানেল চেয়ারম্যান শফিকুর রহমান উপস্থিত ছিলেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করার প্রস্তুতি চলছে। তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 
-সমকাল

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles