Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

‘R’ দিয়ে নাম শুরু হলে কেমন হবে জীবন?

  নামের আদ্যক্ষর থেকেও মানুষের ব্যক্তিত্বের গোপন দিক জানা সম্ভব। শুধু তা-ই নয়, কেরিয়ারে সেই মানুষ কেমন সাফল্য পাবেন, সেটাও বোঝা যায়। আজ জেনে...

নামের আদ্যক্ষর থেকেও মানুষের ব্যক্তিত্বের গোপন দিক জানা সম্ভব। শুধু তা-ই নয়, কেরিয়ারে সেই মানুষ কেমন সাফল্য পাবেন, সেটাও বোঝা যায়। আজ জেনে নেওয়া যাক, যাঁদের নাম ইংরেজি ‘R’ দিয়ে শুরু হয়, তাঁদের ব্যক্তিত্বের নানা দিক নিয়ে।  যাঁদের নামের আদ্যক্ষরে ‘R’ থাকে, তাঁরা অনন্য ব্যক্তিত্বের অধিকারী হন। যেটা তাঁদেরকে ভিড়ের মধ্যে অনন্য করে তোলে। সাধারণত এঁরা সাধারণত সৃজনশীল এবং উদ্যমী হন। সেই সঙ্গে এঁদের প্রতি অন্যান্যদের মুগ্ধতা থাকে। নতুন নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতেও পিছ-পা হন না এঁরা। আর আত্মপ্রত্যয় ও কঠোর অধ্যবসায়ের জেরে এঁরা নিজেদের লক্ষ্য সহজেই পূরণ করতে পারেন।  এখানেই শেষ নয়, যাঁদের নামের আদ্যক্ষর ‘R’, তাঁদের সঙ্গে সম্পর্কে গেলে আর পিছন ফিরে তাকাতে হয় না। কারণ এঁরা সাধারণত বিশ্বস্ত প্রকৃতির হন। সেই সঙ্গে প্রচণ্ড রোম্যান্টিকও হন এঁরা। অঙ্গীকারের দিক থেকেও এই মানুষগুলো খুবই দৃঢ়চেতা হয়। আর সঙ্গীকে ভাল রাখতে যে কোনও কিছু করতে পারেন। আর সবথেকে বড় কথা হল, মনের অনুভূতি প্রকাশেও একেবারেই পিছ-পা নন এঁরা। তবে সম্পর্কের ক্ষেত্রে সততা এবং স্বচ্ছতা বজায় রাখতে এঁরা পছন্দ করেন।  কেরিয়ারের দিক থেকেও সাফল্য পান এঁরা। কারণ উচ্চাকাঙ্ক্ষী প্রকৃতির হয়ে থাকেন। দৃঢ় কাজের নীতিতে বিশ্বাসী এই ধরনের মানুষ। আগেই বলা হয়েছে যে, কোনও চ্যালেঞ্জ নিতে ভয় পান না তাঁরা। নামের আদ্যক্ষরে ‘R’ থাকা মানুষগুলির ম্যানেজমেন্ট স্কিল দুর্দান্ত। টিমওয়ার্কেও দারুন। যে কোনও সমস্যা সমাধানের ক্ষেত্রে এঁরা উদ্ভাবনী এবং সৃজনশীল উপায় খুঁজে বার করেন এঁরা। সেই সঙ্গে এই মানুষগুলি অত্যন্ত আত্মবিশ্বাসী প্রকৃতির হয়।  যাঁদের নাম ‘R’ দিয়ে শুরু হয়, তাঁদের আবার কিছু দুর্বলতাও থাকে। এঁরা সাধারণত আবেগপ্রবণ প্রকৃতির হন আর ঝুঁকি নিতে ভালোবাসেন। আবার নিজেদের মতামতের বিষয়ে এঁরা একগুঁয়ে ও জেদি প্রকৃতির হন। যার ফলে অন্যান্যদের সঙ্গে ঝামেলা-বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা থাকে। অতিরিক্ত আবেগপ্রবণ ও সংবেদনশীল হয়ে পড়ার ফলে কখনও কখনও হতাশা গ্রাস করে এঁদের।

 নামের আদ্যক্ষর থেকেও মানুষের ব্যক্তিত্বের গোপন দিক জানা সম্ভব। শুধু তা-ই নয়, কেরিয়ারে সেই মানুষ কেমন সাফল্য পাবেন, সেটাও বোঝা যায়। আজ জেনে নেওয়া যাক, যাঁদের নাম ইংরেজি ‘R’ দিয়ে শুরু হয়, তাঁদের ব্যক্তিত্বের নানা দিক নিয়ে।

যাঁদের নামের আদ্যক্ষরে ‘R’ থাকে, তাঁরা অনন্য ব্যক্তিত্বের অধিকারী হন। যেটা তাঁদেরকে ভিড়ের মধ্যে অনন্য করে তোলে। সাধারণত এঁরা সাধারণত সৃজনশীল এবং উদ্যমী হন। সেই সঙ্গে এঁদের প্রতি অন্যান্যদের মুগ্ধতা থাকে। নতুন নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতেও পিছ-পা হন না এঁরা। আর আত্মপ্রত্যয় ও কঠোর অধ্যবসায়ের জেরে এঁরা নিজেদের লক্ষ্য সহজেই পূরণ করতে পারেন।

এখানেই শেষ নয়, যাঁদের নামের আদ্যক্ষর ‘R’, তাঁদের সঙ্গে সম্পর্কে গেলে আর পিছন ফিরে তাকাতে হয় না। কারণ এঁরা সাধারণত বিশ্বস্ত প্রকৃতির হন। সেই সঙ্গে প্রচণ্ড রোম্যান্টিকও হন এঁরা। অঙ্গীকারের দিক থেকেও এই মানুষগুলো খুবই দৃঢ়চেতা হয়। আর সঙ্গীকে ভাল রাখতে যে কোনও কিছু করতে পারেন। আর সবথেকে বড় কথা হল, মনের অনুভূতি প্রকাশেও একেবারেই পিছ-পা নন এঁরা। তবে সম্পর্কের ক্ষেত্রে সততা এবং স্বচ্ছতা বজায় রাখতে এঁরা পছন্দ করেন।

কেরিয়ারের দিক থেকেও সাফল্য পান এঁরা। কারণ উচ্চাকাঙ্ক্ষী প্রকৃতির হয়ে থাকেন। দৃঢ় কাজের নীতিতে বিশ্বাসী এই ধরনের মানুষ। আগেই বলা হয়েছে যে, কোনও চ্যালেঞ্জ নিতে ভয় পান না তাঁরা। নামের আদ্যক্ষরে ‘R’ থাকা মানুষগুলির ম্যানেজমেন্ট স্কিল দুর্দান্ত। টিমওয়ার্কেও দারুন। যে কোনও সমস্যা সমাধানের ক্ষেত্রে এঁরা উদ্ভাবনী এবং সৃজনশীল উপায় খুঁজে বার করেন এঁরা। সেই সঙ্গে এই মানুষগুলি অত্যন্ত আত্মবিশ্বাসী প্রকৃতির হয়।

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles