Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

৬ দিনেও খোঁজ মেলেনি সাব-রেজিস্ট্রার বাদলের

 নিখোঁজের ৬ দিন পার হলেও খোঁজে পাওয়া যায় নি বরিশাল-উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের কারফা গ্ৰামের সাব-রেজিস্ট্রার বাদল কৃঞ্চ বিশ্বাসকে। এ ঘটন...



 নিখোঁজের ৬ দিন পার হলেও খোঁজে পাওয়া যায় নি বরিশাল-উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের কারফা গ্ৰামের সাব-রেজিস্ট্রার বাদল কৃঞ্চ বিশ্বাসকে।

এ ঘটনায় বাদল কৃঞ্চ বিশ্বাসের ছেলে অংকন বিশ্বাস উজিরপুর থানায় সাধারণ ডায়েরি করেন।


ডায়েরি সূত্রে জানা যায়-

গত ১৮ এপ্রিল বাদল কৃঞ্চ বিশ্বাস কর্মস্থল কালীগঞ্জ থেকে গ্রামের বাড়ি কারফা আসেন। এরপর ২০ এপ্রিল বৃহস্পতিবার রাত ৯টায় তিনি ছোট ছেলে অংকিত বিশ্বাসকে নিয়ে কারফা বাজারে যান। বাজার থেকে ফিরে পাসের একটি বিয়ে বাড়িতে ছোট ছেলে অংকিত বিশ্বাসকে এগিয়ে দিয়ে তিনি তার মৎস্য ঘেরে খাবার দিতে যান। পরে দীর্ঘ সময় অতিবাহিত হলেও সে আর ফিরে আসেনি।


ছেলে অংকিত বিশ্বাস জানান-

অনেক খোঁজাখুঁজির পরও বাবা ফিরে না আসায় উজিরপুর থানার সাধারণ ডায়েরি করেছি। এছাড়া বাসার সিসি টিভির ফুটেজে সবশেষ বাবাকে মাছের ঘেরে খাবার দিতে দেখা গেছে। এরপর সিসিটিভির আওতামুক্ত হবার পর একটু সামনে গেলে আর ফিরে আসেনি।


বাদল কৃঞ্চ বিশ্বাসের স্ত্রী জোৎস্না বিশ্বাস কান্না জড়িত কণ্ঠে বলেন-

গত তিনদিন অতিবাহিত হলেও এখনো স্বামীর কোনো সন্ধান মেলেনি। সুস্থ শরীরে ফিরে আসার জন্য প্রশাসনের কাছে বিনীত অনুরোধ জানান তিনি।


উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন-

নিখোঁজ সাব-রেজিস্ট্রার বাদল বিশ্বাসকে খুঁজে পেতে পুলিশের একাধিক টিম কাজ করছে। তথ্য প্রযুক্তির সহায়তাসহ বিভিন্ন মাধ্যমে তার সন্ধান পেতে তৎপরতা অব্যাহত রয়েছে।

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles