Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

শিশু ধর্ষনের খবর প্রকাশ করায়, দিপক রায়ে উপর অতর্কিতভাবে হামলা

  গত ১১ এপ্রিল মঙ্গলবার বিকালে রংপুর-তারাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সামনে শিশু ধর্ষনের খবর প্রকাশ করায় দৈনিক “আলোকিত বাংলাদেশ” ও স্থানীয় দৈনিক...

 

শিশু ধর্ষনের খবর প্রকাশ করায় দৈনিক “আলোকিত বাংলাদেশ” ও স্থানীয় দৈনিক আলাপনের তারাগঞ্জ প্রতিনিধি দিপক রায়ে উপর অতর্কিতভাবে হামলা


গত ১১ এপ্রিল মঙ্গলবার বিকালে রংপুর-তারাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সামনে শিশু ধর্ষনের খবর প্রকাশ করায় দৈনিক “আলোকিত বাংলাদেশ” ও স্থানীয় দৈনিক আলাপনের তারাগঞ্জ প্রতিনিধি দিপক রায়ে উপর অতর্কিতভাবে হামলা চালিয়েছে ধর্ষকের সহযোগী সিরাজুল ইসলাম বিজয় ও তার লোকজন। 


পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ওই দিনেই গুরুত্ব আহত অবস্থায় সাংবাদিক দিপককে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 


সেখানে দুইদিন চিকিৎসা নেয়ার পর গত ১২ এপ্রিল বুধবার থানায় হাজির হয়ে অভিযুক্ত দুইজন হামলাকারী নাম উল্লেখ পুর্বক অজ্ঞাতনামা বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করা হলে তদন্তের পর পুলিশ গত ১৮ এপ্রিল মামলাটি রেকর্ডভুক্ত করেন। 


মামলা সূত্রে জানা গেছে-

দৈনিক “আলোকিত বাংলাদেশ” ও স্থানীয় পত্রিকা দৈনিক আলাপনের তারাগঞ্জ প্রতিনিধি দিপক রায় গত ৮ এপ্রিল উপজেলার সয়ার ইউনিয়নের কামারপাড়া গুচ্ছ গ্রামে ৫  বছরের এক শিশুকে ধর্ষনের ঘটনায় দৈনিক আলাপন পত্রিকায় একটি খবর প্রকাশ করেন। শিশু ধর্ষনের খবর প্রকাশিত হওয়ায় ধর্ষক পরিবারের লোকজন দিপকের ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। 


গত ১১ এপ্রিল মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ ও প্রেসক্লাবের পাশে অবস্থিত হোসেন আলীর চায়ের দোকানে গিয়ে দিপক রায় অপর সংবাদকর্মী মমিনুর ইসলাম ও আশরাফুল ইসলামকে সাথে নিয়ে চা খেতে বসলে এসময় ধর্ষকের লেলিয়ে দেয়া সাঙ্গপাঙ্গ সয়ার ইউনিয়নের বুড়িরহাট বালাপুর গ্রামের সিরাজুল ইসলাম বিজয় (৩১) ও ইকরচালি দোহাজারি বিড়াবাড়ি গ্রামের বিপ্লব হোসেন অপু (৩৩) সহ বেশ কয়েকজন যুবক হাতে বাঁশের লাঠি নিয়ে এসে দিপকের ওপর অতর্কিতভাবে হামলা চালানোর এক পর্যায়ে সাংবাদিক দিপককে হত্যার উদ্দেশ্যে তার গলা চিপে ধরেন। 


এসময় সংবাদকর্মী মমিনুর ও আশরাফুল সহ আশ পাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরাসহ তাদের লোকজন সাংবাদিক দিপককে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে ঘটনাস্থান ত্যাগ করেন। এসময় সংবাদকর্মী মমিনুর ও আশরাফুল সহ আশ পাশের লোকজন গুরুত্বর আহত অবস্থায় সাংবাদিক দিপক রায়কে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। সেখানে দুইদিন চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হয়ে গত বুধবার দিপক রায় বাদী হয়ে তারাগঞ্জ থানায় সিরাজুল ইসলাম বিজয় ও বিপ্লব হোসেন অপুর নাম উল্লেখপুর্বক অজ্ঞাতনামা আরো কয়েকজন ব্যক্তির বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


 এদিকে সাংবাদিক দিপককের উপর হামলার ২৮ সেকেন্ড এর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তারাগঞ্জ থানার ওসির নির্দেশে থানার এস আই তোহাকুল ইসলাম তোহা ঘটনাটি তদন্ত করে সত্যতা পেয়ে গত ১৮ এপ্রিল থানায় মামলাটি রেকর্ডভুক্ত করেন। 


গতকাল বুধবার  তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমানের সাথে কথা হলে তিনি সাংবাদিক দিপককে হামলার ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে বিষয়টি স্বীকার করেছেন।  

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles