Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

খিদিরপুর গ্রামের আদিবাসী পল্লিতে মন্দিরের প্রতিমা ভাঙচুর

গত ১৫ এপ্রিল শনিবার রাত সাড়ে ৯টার দিকে পাবনা-আটঘরিয়া উপজেলার খিদিরপুর গ্রামের আদিবাসী পল্লিতে মন্দিরের প্রতিমা ভাঙচুর ও স্থানীয়দের মারধর করে...


গত ১৫ এপ্রিল শনিবার রাত সাড়ে ৯টার দিকে পাবনা-আটঘরিয়া উপজেলার খিদিরপুর গ্রামের আদিবাসী পল্লিতে মন্দিরের প্রতিমা ভাঙচুর ও স্থানীয়দের মারধর করেছে আমিরুল ইসলাম।
এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখনো অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

ওসি আনোয়ার হোসেন বলেন-
‘তুচ্ছ ঘটনা নিয়ে এখানকার হিন্দু ও মুসলিম পরিবারের সদস্যদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এর পরই এই অপ্রীতিকর ঘটনা ঘটে। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখানে এখন অতিরিক্ত পুলিশ মোতায়েন হয়েছে। কে বা কারা মূর্তি ভাঙচুর করেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে। যারাই এর সঙ্গে জড়িত থাক না কেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে-
শনিবার রাত সাড়ে ৯টার দিকে খিদিরপুর বাজারে আদিবাসী পল্লীর কয়েকজনের সঙ্গে স্থানীয় আমিরুল ইসলামের কথা-কাটাকাটি এবং একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি হয়।
আদিবাসী পল্লির লোকজনের অভিযোগ-
আমিরুল বেশ কয়েক জনকে নিয়ে পল্লীতে ঢুকে বাড়িঘরে ইটপাকেল নিক্ষেপ করেন। একপর্যায়ে পল্লির বারোয়ারী মন্দিরের মূর্তি ভাঙচুর এবং কয়েক জনকে মারধর করেন।
অভিযোগ অস্বীকার করেছেন আমিরুল ইসলাম।

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles