Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

দীর চর থেকে হিলটন নাথের মরদেহ উদ্ধার

  গত ৮ এপ্রিল শনিবার সুন্দরবনে মাছ শিকার করতে গিয়ে বন বিভাগের অভিযানের পর থেকে বনরক্ষীদের তাড়া খেয়ে নিখোঁজ থাকে হিলটন নাথ। পরে গত ১৩ এপ্রিল ...



 

গত ৮ এপ্রিল শনিবার সুন্দরবনে মাছ শিকার করতে গিয়ে বন বিভাগের অভিযানের পর থেকে বনরক্ষীদের তাড়া খেয়ে নিখোঁজ থাকে হিলটন নাথ। পরে গত ১৩ এপ্রিল বৃহস্পতিবার রাতে সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল বন্যপ্রাণী প্রজনন কেন্দ্র সংলগ্ন একটি নদীর চর থেকে হিলটন নাথের মরদেহ উদ্ধার করা হয়।
সুন্দরবন পূর্ব বন বিভাগের করমজল বন্যপ্রাণী প্রজনন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাদ কবির বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত হিলটন নাথ উপজেলার চিলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর চিলা এলাকার মিঠুন নাথের ছেলে। তিনি মোংলা ইপিজেডের একটি সিগারেট কোম্পানিতে চাকরি করতেন।
হিলটনের চাচা শিপন নাথ অভিযোগ করে বলেন-
গত ৭ এপ্রিল শুক্রবার অফিস ছুটি থাকায় তার বড় ভাই সাগর নাথের সঙ্গে সুন্দরবনে মাছ শিকারে যায়। বন বিভাগের চাঁদপাই রেঞ্জ কর্মকর্তা সহকারী বন সংরক্ষকসহ সঙ্গীয় সদস্যদের মারধরে নৌকা থেকে পড়ে নিখোঁজ হয়েছিল হিলটন। নিখোঁজের ছয় দিন পরে তার মরদেহের সন্ধান মেলে।
তবে বন বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তারা হিলটনকে মারধরের বিষয়টি অস্বীকার করে আসছিলেন। বন বিভাগের দাবি ছিল অভিযানের সময় এক জেলে নদীতে লাফ দিয়ে পালিয়ে যায়। ৮ এপ্রিল আটক হওয়া তিন জেলেকে মামলা দায়ের শেষে আদালতে পাঠায় বন বিভাগ।
info: dhakapost

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles