Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

রোজা নিয়ে কটুক্তি,গ্রেপ্তার তমাল পাল

  বাগেরহাট-রামপাল উপজেলায় ইসলাম ধর্ম ও মাহে রমজানের রোজা পালন নিয়ে আপত্তিকর মন্তব্য ও ফেজবুকে পোস্ট দেওয়ার অভিযোগে তমাল পাল (১৯) নামের হিন্দ...

 



বাগেরহাট-রামপাল উপজেলায় ইসলাম ধর্ম ও মাহে রমজানের রোজা পালন নিয়ে আপত্তিকর মন্তব্য ও ফেজবুকে পোস্ট দেওয়ার অভিযোগে তমাল পাল (১৯) নামের হিন্দু এক যুবককে গ্রেপ্তার করেছে রামপাল পুলিশ।

৩১ মার্চ শুক্রবার  সকালে তাকে বাগেরহাট আদালতে প্রেরন করা হয়েছে।

এর আগে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ এনে তমাল পালের বিরুদ্ধে ৩০ মার্চ বৃহস্পতিবার রাতে রামপাল থানায় একটি মামলা দায়ের করেন মো. আখতার শেখ নামের এক ব্যক্তি। রামপাল থানা পুলিশ তাৎক্ষণিকভাবে প্রযুক্তির ব্যবহার ও অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতেই তমালকে গ্রেপ্তার করে।

এজাহার সূত্রে জানা গেছে-

রামপাল উপজেলার হোগলডাঙ্গা গ্রামের আজিবর শেখের পুত্র আখতার শেখ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার সময় রামপাল উপজেলার খুলনা-মোংলা মহাসড়ক সংলগ্ন ভাগা বাজারের কামাল ফিলিং স্টেশনের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় কামাল ফিলিং স্টেশনের সামনের বাসিন্দা রবিন পালের পুত্র তমাল পাল ইসলাম ধর্ম ও মাহে রমজানের রোজার তৎপর্য নিয়ে ধর্ম বিরোধী বিরূপ মন্তব্য করতে থাকেন। তাকে নিষেধ করলে সে ক্ষিপ্ত হয়ে বলেন, আমি যা বলেছি ঠিক বলেছি। এ কথা কাউকে জানালে ভয়ভীতি ও মেরে ফেলার হুমকি দিয়ে স্থান ত্যাগ করেন।

রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন, বলেন-

ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার বিষয়টি নিয়ে এলাকায় বিরূপ পরিবেশ সৃষ্টি হওয়ার পূর্বেই প্রযুক্তির ব্যবহার ও অভিযান চালিয়ে দ্রুত তাকে গ্রেপ্তার করি।

মাহে রমজানের পবিত্রতা বজায় রাখার জন্য সকলের প্রতি অনুরোধ করেন তিনি।

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles