Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

রমজানের রেস্টুরেন্ট খোলা রাখাই হিন্দু ব্যবসায়ীকে কাউন্সিলরের হুমকি

গত ২৮ মার্চ মঙ্গলবার দুপুর সাড়ে বারোটার দিকে মৌলভীবাজার শহরের পুরাতন হাসপাতাল রোডের হিন্দু সুজন দেবের "নগর রেস্টুরেন্ট" রমজানে মাস...

রমজানের রেস্টুরেন্ট খোলা রাখাই হিন্দু ব্যবসায়ীকে কাউন্সিলরের হুমকি

গত ২৮ মার্চ মঙ্গলবার দুপুর সাড়ে বারোটার দিকে মৌলভীবাজার শহরের পুরাতন হাসপাতাল রোডের হিন্দু সুজন দেবের "নগর রেস্টুরেন্ট" রমজানে মাসে খোলা রাখায় রেস্টুরেন্টের মালিক ও কর্মচারীদের হুমকি প্রদানে করে স্থানীয় পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর ফয়ছল আহমদ।

নগর রেস্টুরেন্ট নামক ওই রেস্টুরেন্টটির সত্ত্বাধিকারী সুজন দেব, "নগর রেস্টুরেন্ট শুধুমাত্র হিন্দু ধর্মীদের জন্য হোটেল খোলা" ব্যানার টানিয়ে রমজান মাসে সুজন দেব রেস্টুরেন্টটি খোলা রেখেছিলেন।

যদিও ফয়সল আহমদের দাবি-

তিনি হুমকি দেননি। রমজান মাসে মুসলমানদের কাছে খাবার বিক্রি করতে নিষেধ করেছেন।

স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে পৌরসভার পক্ষ থেকেই ওই রেস্টুরেন্টে অভিযান চালানো হয় বলেও দাবি করেন কাউন্সিলর।

তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন-

সাড়ে বারোটার দিকে ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর ফয়ছল পৌরসভার গাড়ি নিয়ে ওই দোকানের সামনে এসে দোকানিকে ধমকাতে থাকেন। রেস্টুরেন্টটি শুধুমাত্র হিন্দু সম্প্রদায়ের লোকেদের জন্য খোলা রাখা হয়েছে বলার পরও কাউন্সিলর দোকানের মালিক-কর্মচারীকে দোকান তুলে দেওয়ার হুমকি দেন। তাছাড়া, দোকানের চেয়ারসহ বিভিন্ন জিনিস পৌরসভার গাড়িতে করে নিয়ে যাবেন বলেও হুমকি দেন।

ঘটনার ব্যাপারে জানতে চাইলে দোকান মালিক সুজন দেবের ছোট ভাই বলেন-

রমজানে অন্যান্য দোকানের মতো আমাদের দোকানেও পর্দা লাগিয়ে বেচাবিক্রি করি৷ তাছাড়া আমাদের হোটেলটি একটি হিন্দু হোটেল লেখাও আছে। এসব দেখার পরও কাউন্সিলর কারণ ছাড়াই আমাদেরকে দোকান বন্ধ করার হুমকি দেন। দোকান তুলে দিতে বলেন।

দোকান মালিক সুজন দেব বলেন-

এখানে অনেকদিন ধরে ব্যবসা করে আসছি৷ কখনো এরকম হয়নি। কাউন্সিলর এসে আমার দোকানের চেয়ার কেড়ে নিতে চান, হুমকি দেন। কোনো দোষ ছাড়াই কাউন্সিলর আমাকে হুমকি-ধামকি দেন। আমি এর সুষ্ঠ বিচারের দাবি জানাই।

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles