Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

রংপুরের মিঠাপুকুর উপজেলার কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর

রংপুরের মিঠাপুকুরে কালি মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার (৫ মে) বিকেল উপজেলার মির্জাপুর ইউনিয়নের রতিয়া গ্রামের রতিয়া কালী মন্দ...

রংপুরের মিঠাপুকুর উপজেলার কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর


রংপুরের মিঠাপুকুরে কালি মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার (৫ মে) বিকেল উপজেলার মির্জাপুর ইউনিয়নের রতিয়া গ্রামের রতিয়া কালী মন্দিরে কালী ও শিবের প্রতিমা ভাঙচুর করে দুর্বৃত্তরা।


জানা গেছে, স্থানীয় সুব্রত ভৌমিক টুকু শুক্রবার (৫ মে) বিকেল সাড়ে ৫টার দিকে মাঠে তার নিজ জমি দেখতে যান। ফেরার পথে মন্দিরের দিকে আসলে দেখতে পান মন্দিরের কালী প্রতিমা, শিব প্রতিমা এবং শীতলা প্রতিমার মাথা ভাঙ্গা। এরপর তিনি স্থানীয়দের জানালে বিষয়টি প্রকাশ হয়। 


সুব্রত ভৌমিক টুকু জানান, গত ১লা মে মন্দির দেখতে এসেছিলেন তিনি। সেদিনও মন্দিরের সবকিছু অক্ষত দেখেন। সেই দিনের পর আজ ৫ মে শুক্রবারের মধ্যে যে কোন সময় অজ্ঞাত অপরাধীরা মন্দিরের লোহার গেট ভেঙ্গে প্রতিমা ভাঙচুর করছে দুর্বৃত্তরা।


এদিকে প্রতিমা ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাফিজার রহমান। তিনি জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে এবং গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে।

- সময়ের আলো

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles