Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

আম্বানিদের মেগা পার্টিতে ৫০০ টাকার নোট দিয়ে সাজানো মিষ্টি! ছবি ঘিরে চর্চা তুঙ্গে

  নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC)। গত কয়েকদিন ধরে এর উদ্বোধন নিয়েই সরগরম মুম্বই। বলিউডের পাশাপাশি হলিউড সেলেবরাও সেজেগুজে হাজির ...

 

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC)। গত কয়েকদিন ধরে এর উদ্বোধন নিয়েই সরগরম মুম্বই। বলিউডের পাশাপাশি হলিউড সেলেবরাও সেজেগুজে হাজির হয়েছিলেন অনুষ্ঠানে। আর গণ্যমান্য এই অতিথিদের জন্যই নাকি পরিবেশিত হয়েছে ৫০০ টাকার নোট দিয়ে সাজানো মিষ্টি।  সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছে। তাতেই দেখা যাচ্ছে, সাদা বাটির উপর পাতা রেখে তাতেই মিষ্টি পদটি পরিবেশন করা হয়েছে। আর সুন্দর এই খাবারের পাশে সাজানো সবুজ পাঁচশো টাকার নোট। তবে এই সব নোটই নাকি নকল।  আসলে মিষ্টি এই পদটির নাম ‘দৌলত কি চাট’। আর তা দিল্লির একটি জনপ্রিয় স্ট্রিট ফুড। নামে ‘চাট’ শব্দটি থাকলেও ‘দৌলত কি চাট’ আসলে খাবারের শেষে খাওয়ার মিষ্টি হিসেবেই ব্যবহার করা হয়। আর তৈরি করা হয় দুধ ও ক্রিম দিয়ে। একটু কেসরও অনেকে দিয়ে থাকেন।  শুধু ‘দৌলত কি চাট’ নয়, নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে আরও অনেক পদ অতিথিদের পরিবেশন করা হয়েছিল। শোনা যাচ্ছে, রুপোর থালায় রুটি, ডাল, পালক পনির, কারি, হালওয়া, পাঁপড়, লাড্ডুর মতো লোভনীয় পদ সাজিয়ে পরিবেশন করা হয়েছিল দেশ-বিদেশের অতিথিদের। সঙ্গে ছিল ওয়াইন।

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC)। গত কয়েকদিন ধরে এর উদ্বোধন নিয়েই সরগরম মুম্বই। বলিউডের পাশাপাশি হলিউড সেলেবরাও সেজেগুজে হাজির হয়েছিলেন অনুষ্ঠানে। আর গণ্যমান্য এই অতিথিদের জন্যই নাকি পরিবেশিত হয়েছে ৫০০ টাকার নোট দিয়ে সাজানো মিষ্টি।


সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছে। তাতেই দেখা যাচ্ছে, সাদা বাটির উপর পাতা রেখে তাতেই মিষ্টি পদটি পরিবেশন করা হয়েছে। আর সুন্দর এই খাবারের পাশে সাজানো সবুজ পাঁচশো টাকার নোট। তবে এই সব নোটই নাকি নকল।


আসলে মিষ্টি এই পদটির নাম ‘দৌলত কি চাট’। আর তা দিল্লির একটি জনপ্রিয় স্ট্রিট ফুড। নামে ‘চাট’ শব্দটি থাকলেও ‘দৌলত কি চাট’ আসলে খাবারের শেষে খাওয়ার মিষ্টি হিসেবেই ব্যবহার করা হয়। আর তৈরি করা হয় দুধ ও ক্রিম দিয়ে। একটু কেসরও অনেকে দিয়ে থাকেন।


শুধু ‘দৌলত কি চাট’ নয়, নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে আরও অনেক পদ অতিথিদের পরিবেশন করা হয়েছিল। শোনা যাচ্ছে, রুপোর থালায় রুটি, ডাল, পালক পনির, কারি, হালওয়া, পাঁপড়, লাড্ডুর মতো লোভনীয় পদ সাজিয়ে পরিবেশন করা হয়েছিল দেশ-বিদেশের অতিথিদের। সঙ্গে ছিল ওয়াইন।


No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles