Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

Noble Singer: মৃত্যুচিন্তায় আচ্ছন্ন নোবেল? মাদক-মদে শেষ কেরিয়ারও!

 Noble: একের পর এক বিতর্ক। জীবন জুড়ে শুধুই সমালোচনা। মৃত্যুচিন্তা গ্রাস করছে নোবেলকে?একের পর এক বিতর্ক।  জীবন জুড়ে শুধুই সমালোচনা। মৃত্যুচিন...

Noble: একের পর এক বিতর্ক। জীবন জুড়ে শুধুই সমালোচনা। মৃত্যুচিন্তা গ্রাস করছে নোবেলকে?একের পর এক বিতর্ক।     জীবন জুড়ে শুধুই সমালোচনা। মৃত্যুচিন্তা গ্রাস করছে নোবেলকে? তাঁর এক পোস্ট হিরে শুরু হয়েছে জোর আলোচনা। গায়ক নোবেলে তাঁর ফেসবুক পোস্টে লেখেন, “সব অঘটন আমার সঙ্গেই ঘটেচ্ছে। হৃদয় ভেঙে গিয়েছে, মাদক আর মদ। মাথায় ৭০টা সেলাই পড়েছে। আমার প্রাক্তন স্ত্রী সেই কারণে খুশি হয়েছে।” এখানেই থামেননি তিনি। আরও লেখেন, “কেরিয়ার ধ্বংস হয়ে গিয়েছে আমার, শুধুমাত্র মৃত্যুই এখন বাকি আছে। তোমাকেও স্বাগত প্রিয়। তোমাকেও গ্রহণ করে নেব।”   নোবেলের ওই পোস্টের পরেই শুরু হয়ে নানা জল্পনা। তবে কি বড় কোনও পদক্ষেপ করার সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি? বারেবারেই তাঁকে সাবধান করার চেষ্টা করছেন অনুরাগীরা। ফ্যানেরা আর্জি জানাচ্ছেন, হতাশা থেকে বেরিয়ে তিনি যেন আবারও নতুন ভাবে সবটা শুরু করেন। তবে নেটিজেনদের অধিকাংশই নোবেলের এই পরিস্থিতির জন্য দায়ী করেছেন তাঁকেই।   একজন লিখেছেন, “ভাইয়া নিজের দোষে আজকে সবকিছু হারিয়েছেন মানুষ আপনার ট্যালেন্ট কে ভালোবাসতো ঠিকই কিন্তু আপনি নিজে নিজের ক্যারিয়ার ধ্বংস করেছেন তবে এখনও নিজেকে শুধরে নিন দেখবেন সব ভালো হবে । ঈশ্বরের উপর বিশ্বাস রেখে নিজে ভালো পথে চলুন সব ভালো হবে”।   আর একজনের মন্তব্য,”ভাই,সত্যি আপনার জন্য খারাপ লাগে।আপনি ঠিক মতো নিজের ক্যারিয়ার এর দিকে নজর দিলে,জ্যামস আইয়ুব বাচ্চুর পর হয়তো আপনার নাম থাকতো।নিজের ক্যারিয়ার টা নিজেই নষ্ট করছেন। সব শেষে একটা কথাই বলবো,বাকি দিনগুলো ঠিকঠাক ভাবে চলুন।আশাকরি ভালো কিছু হবে ইনশাআল্লাহ।”    ভারতেই প্রথম কেরিয়ার শুরু করেন নোবেল। এক রিয়ালিটি শো’য়ে অংশ নিয়েছিলেন তিনি। তাঁর গান সকলের বেশ ভাল লেগেছিল। কিন্তু নিজের দেশে ফিরেই একের পর এক বিতর্কে জড়িয়েছেন এই গায়ক। গত বছর টি২০ বিশ্বকাপে বাংলাদেশ বিদায় নেওয়ার পর ভারত ও ভারতবাসীকে নিয়ে কটু মন্তব্য করতেও পিছপা হননি। তিনি লিখেছিলেন, “ভাই দেখম আমি কোনও ভারত-টারতে পা চাটি না, বরং ভারতবাসী আমা পা ধুয়ে পানি খাইসে টানা ১১ মাস।” এরপরেই নোবেলের উপর ক্ষুব্ধ হয়ে এ দেশের মানুষ। এরপরেও যদিও তিনি শুধরাননি। অবশেষে এই পোস্ট। তবে কি এখাব থেকেই জন্ম হবে নতুন নোবেলের? আলোচনা চলছেই।

 Noble: একের পর এক বিতর্ক। জীবন জুড়ে শুধুই সমালোচনা। মৃত্যুচিন্তা গ্রাস করছে নোবেলকে?একের পর এক বিতর্ক। 


জীবন জুড়ে শুধুই সমালোচনা। মৃত্যুচিন্তা গ্রাস করছে নোবেলকে? তাঁর এক পোস্ট হিরে শুরু হয়েছে জোর আলোচনা। গায়ক নোবেলে তাঁর ফেসবুক পোস্টে লেখেন, “সব অঘটন আমার সঙ্গেই ঘটেচ্ছে। হৃদয় ভেঙে গিয়েছে, মাদক আর মদ। মাথায় ৭০টা সেলাই পড়েছে। আমার প্রাক্তন স্ত্রী সেই কারণে খুশি হয়েছে।” এখানেই থামেননি তিনি। আরও লেখেন, “কেরিয়ার ধ্বংস হয়ে গিয়েছে আমার, শুধুমাত্র মৃত্যুই এখন বাকি আছে। তোমাকেও স্বাগত প্রিয়। তোমাকেও গ্রহণ করে নেব।”

 নোবেলের ওই পোস্টের পরেই শুরু হয়ে নানা জল্পনা। তবে কি বড় কোনও পদক্ষেপ করার সিদ্ধান্ত নিতে চলেছেন তিনি? বারেবারেই তাঁকে সাবধান করার চেষ্টা করছেন অনুরাগীরা। ফ্যানেরা আর্জি জানাচ্ছেন, হতাশা থেকে বেরিয়ে তিনি যেন আবারও নতুন ভাবে সবটা শুরু করেন। তবে নেটিজেনদের অধিকাংশই নোবেলের এই পরিস্থিতির জন্য দায়ী করেছেন তাঁকেই।

 একজন লিখেছেন, “ভাইয়া নিজের দোষে আজকে সবকিছু হারিয়েছেন মানুষ আপনার ট্যালেন্ট কে ভালোবাসতো ঠিকই কিন্তু আপনি নিজে নিজের ক্যারিয়ার ধ্বংস করেছেন তবে এখনও নিজেকে শুধরে নিন দেখবেন সব ভালো হবে । ঈশ্বরের উপর বিশ্বাস রেখে নিজে ভালো পথে চলুন সব ভালো হবে”।

 আর একজনের মন্তব্য,”ভাই,সত্যি আপনার জন্য খারাপ লাগে।আপনি ঠিক মতো নিজের ক্যারিয়ার এর দিকে নজর দিলে,জ্যামস আইয়ুব বাচ্চুর পর হয়তো আপনার নাম থাকতো।নিজের ক্যারিয়ার টা নিজেই নষ্ট করছেন। সব শেষে একটা কথাই বলবো,বাকি দিনগুলো ঠিকঠাক ভাবে চলুন।আশাকরি ভালো কিছু হবে ইনশাআল্লাহ।”


ভারতেই প্রথম কেরিয়ার শুরু করেন নোবেল। এক রিয়ালিটি শো’য়ে অংশ নিয়েছিলেন তিনি। তাঁর গান সকলের বেশ ভাল লেগেছিল। কিন্তু নিজের দেশে ফিরেই একের পর এক বিতর্কে জড়িয়েছেন এই গায়ক। গত বছর টি২০ বিশ্বকাপে বাংলাদেশ বিদায় নেওয়ার পর ভারত ও ভারতবাসীকে নিয়ে কটু মন্তব্য করতেও পিছপা হননি। তিনি লিখেছিলেন, “ভাই দেখম আমি কোনও ভারত-টারতে পা চাটি না, বরং ভারতবাসী আমা পা ধুয়ে পানি খাইসে টানা ১১ মাস।” এরপরেই নোবেলের উপর ক্ষুব্ধ হয়ে এ দেশের মানুষ। এরপরেও যদিও তিনি শুধরাননি। অবশেষে এই পোস্ট। তবে কি এখাব থেকেই জন্ম হবে নতুন নোবেলের? আলোচনা চলছেই।

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles