Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

দীনেশ রায়কে দোকান থেকে গলা ধাক্কা দিয়ে বের করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট

  গত ৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০ টার সময় সাতক্ষীরা-শ্যামনগর উপজেলা ভেটখালী বাজারে সন্তোষ মনি জুয়েলার্সের মালিক দীনেশ রায়কে ফিল্ম স্টাইলে দ...

গত ৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০ টার সময় সাতক্ষীরা-শ্যামনগর উপজেলা ভেটখালী বাজারে সন্তোষ মনি জুয়েলার্সের মালিক দীনেশ রায়কে ফিল্ম স্টাইলে দোকান থেকে গলা ধাক্কা দিয়ে বের করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করেছে একই ইউনিয়নের সোরা গ্রামের এশার আলী মোল্লার ছেলে আশরাফ মোল্লা৷ স্বর্ণলংকার ও নগদ টাকা লুট পাটের সময় দীনেশ রায় বাধা দিলে তাকে পিটিয়ে আহত করে আশরাফ ও তার সহযোগীরা৷ এ বিষয় দ্বীনেশ শ্যামনগর থানায় একটি লিখিত অভিযোগ দ্বায়ের করেছেন। প্রায় ১২ লাখ টাকা লুটপাট করে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন আশরাফ মোল্লা।  দীনেশ জানান- তার ১ লাখ ২০ হাজার টাকা সহ মোট ১১ থেকে ১২ লাক্ষ টাকা লুটপাট করা হয়। আমি উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) নিকট থেকে পেরিফেরি জায়গায় বরাদ্দ পেয়েছিলাম৷ কিন্তু আজ আমাকে ঘর থেকে বের করে প্রকাশ্য দোকান থেকে বের করে লুটপাট করেছে ৷ আশরাফ মোল্লার কাছে জানতে চাইলে তিনি ঘর দখল সহ লুটপাট এর কথা স্বীকার করেন এবং বলেন- হ্যাঁ করেছি। মামলা মোকদ্দমা যা হয় হোক। বাজার ব্যবস্থাপনা কমিটি সেক্রেটারির কাছে জানতে চাইলে তিনি বলেন- ঘটনাটি খুবই নেককার জনক। স্থানীয় মেম্বর মনোরঞ্জন মিস্ত্রি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- এটা সম্পূর্ণ অমানবিক ব্যাপার শ্যামনগর থানা পুলিশ ও শ্যামনগর জুয়েলার্স মালিক সমিতির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত দীনেশ রায় শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন। শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নূরুল ইসলাম বাদল বলেন- পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন ৷ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ৷ এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্যামনগর থানায় একটি মামলা প্রস্তুতি চলছিল।

 গত ৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০ টার সময় সাতক্ষীরা-শ্যামনগর উপজেলা ভেটখালী বাজারে সন্তোষ মনি জুয়েলার্সের মালিক দীনেশ রায়কে ফিল্ম স্টাইলে দোকান থেকে গলা ধাক্কা দিয়ে বের করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করেছে একই ইউনিয়নের সোরা গ্রামের এশার আলী মোল্লার ছেলে আশরাফ মোল্লা৷ স্বর্ণলংকার ও নগদ টাকা লুট পাটের সময় দীনেশ রায় বাধা দিলে তাকে পিটিয়ে আহত করে আশরাফ ও তার সহযোগীরা৷ এ বিষয় দ্বীনেশ শ্যামনগর থানায় একটি লিখিত অভিযোগ দ্বায়ের করেছেন। প্রায় ১২ লাখ টাকা লুটপাট করে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন আশরাফ মোল্লা।

দীনেশ জানান-
তার ১ লাখ ২০ হাজার টাকা সহ মোট ১১ থেকে ১২ লাক্ষ টাকা লুটপাট করা হয়। আমি উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) নিকট থেকে পেরিফেরি জায়গায় বরাদ্দ পেয়েছিলাম৷ কিন্তু আজ আমাকে ঘর থেকে বের করে প্রকাশ্য দোকান থেকে বের করে লুটপাট করেছে ৷
আশরাফ মোল্লার কাছে জানতে চাইলে তিনি ঘর দখল সহ লুটপাট এর কথা স্বীকার করেন এবং বলেন-
হ্যাঁ করেছি। মামলা মোকদ্দমা যা হয় হোক।
বাজার ব্যবস্থাপনা কমিটি সেক্রেটারির কাছে জানতে চাইলে তিনি বলেন-
ঘটনাটি খুবই নেককার জনক।
স্থানীয় মেম্বর মনোরঞ্জন মিস্ত্রি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-
এটা সম্পূর্ণ অমানবিক ব্যাপার শ্যামনগর থানা পুলিশ ও শ্যামনগর জুয়েলার্স মালিক সমিতির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত দীনেশ রায় শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নূরুল ইসলাম বাদল বলেন-
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন ৷ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ৷
এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্যামনগর থানায় একটি মামলা প্রস্তুতি চলছিল।

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles