Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

সংখ্যালঘুর জমিতে মডেল মসজিদ নির্মাণ করছে সরকার

  বরিশাল বিভাগের বরগুনা জেলা পৌরসভার ৪নং ওয়ার্ডের দিলীপ চন্দ্র সরকারের জমি জোর করে দখল করে জমির উপরে মডেল মসজিদ নির্মাণ করছে সরকার। বাংলাদেশ...


 বরিশাল বিভাগের বরগুনা জেলা পৌরসভার ৪নং ওয়ার্ডের দিলীপ চন্দ্র সরকারের জমি জোর করে দখল করে জমির উপরে মডেল মসজিদ নির্মাণ করছে সরকার।


বাংলাদেশের সংখ্যালঘু হিন্দুদের উপরে মৌলবাদীদের অত্যাচার অব্যাহত। মুখে হিন্দুদের সুরক্ষা ও নিরাপত্তা দেওয়ার কথা বললেও হিন্দু নির্যাতনের দিক থেকে শেখ হাসিনার সরকার যে অন্যদের তুলনায় পিছিয়ে নেই, তাঁর প্রমাণ সামনে এসেছে।

জানা গিয়েছে-
দিলীপ চন্দ্র সরকারের ১৪ ডেসিমাল জমি জোর করে দখল করে নেওয়া হয়েছে। সেই জমির উপরে মডেল মসজিদ নির্মাণ করছে বাংলাদেশ সরকার। জমির সমস্ত বৈধ কাগজপত্র রয়েছে বলে দাবি করেছেন দিলীপ চন্দ্র সরকার। কিন্তু সেই জমির জন্য কোনওরকম অর্থ তাকে দেওয়া হয়নি বলে অভিযোগ করেছেন তিনি। বাধ্য হয়ে জমির ক্ষতিপূরণ চেয়ে আদালতে মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

দিলীপ চন্দ্র সরকারের অভিযোগ-

জমিতে মসজিদ করছে, করুক। মসজিদ মুসলিমদের এবাদতের স্থান, এতে আমার কোনও আপত্তি নেই। কিন্তু আমার জমির ক্ষতিপূরণ পেলেই হলো। কিন্তু ক্ষতিপূরণ চাইতেই আমাকে হুমকি দেওয়া হচ্ছে। আমি আতঙ্কে রয়েছি। আমি হিন্দু সংখ্যালঘু বলেই আমার সঙ্গে জুলুম করছে সরকার। সরকার ক্ষতিপূরণ না দিয়েই জোর করে মসজিদ নির্মাণ করছে।

প্রামাণ্য ভিডিও- 



খবর সূত্র- hinduvoice

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles