Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

নামাজ পড়তে গিয়ে বড়সড় ভুল করলেন রাখি, নেটপাড়ায় উঠল ছি ছি রব

  ঠোঁট কাটা অভিনেত্রী হিসেবেই পরিচিত রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। যা মুখে আসে তাই বলেন। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তিনি উগড়ে দেন ক্ষোভ।...

 

ঠোঁট কাটা অভিনেত্রী হিসেবেই পরিচিত রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। যা মুখে আসে তাই বলেন। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তিনি উগড়ে দেন ক্ষোভ। তাঁর অগোছালো জীবনযাত্রার জন্য তিনি বরাবরই থাকেন সংবাদমাধ্যমের শিরোনামে।  আদিল খান দুরানিকে বিয়ে করেই অভিনেত্রী বদলে ফেলেছেন নিজের ধর্ম। রাখি সাওয়ান্ত হয়ে উঠেছেন ‘ফতিমা’। যদিও বর্তমানে ভেঙেছে সেই সম্পর্ক। স্ত্রীর আনা অভিযোগের কারণেই আপাতত জেলে রয়েছেন আদিল। কিন্তু এত কিছুর পরেও ইসলাম ধর্ম ত্যাগ করেননি অভিনেত্রী। তিনি এখনও পালন করে চলেছেন এই ধর্মের নানান রীতিনীতি।  ক্যালেন্ডার অনুযায়ী চলছে রমজান মাস। বিশেষ এই মাসের এক আলাদা গুরুত্ব রয়েছে ইসলাম ধর্মাবলম্বীদের কাছে। এই মাসে সকলেই পালন করেন রোজা। অন্যথা হলেন না রাখি সাওয়ান্ত। রমজান মাসে তিনিও পালন করছেন রোজা। বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়া তুলে ধরছেন একাধিক ছবি।   এর আগে ইফতার পার্টির ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তুলে ধরেছিলেন অভিনেত্রী। এবার তিনি সামাজিক মাধ্যমে তুলে ধরলেন নামাজ পড়ার ছবি। আর তাতেই জড়ালেন বিতর্কে। অভিনেত্রীর ভুলগুলো মনে করিয়ে দিলেন নেটিজেনদের একাংশ। অনেকেই আবার তুললেন ছি ছি রব।  ছবিতে দেখা যাচ্ছে, হিজাব দিয়ে মাথা ঢেকেছেন অভিনেত্রী। তবে সালোয়ারের সঙ্গে তিনি যে প্যান্ট পড়েছিলেন সেটা প্রয়োজনের তুলনায় অনেকটাই ছোট। ফলে বেরিয়ে গেছে তার পায়ের অনেকটা অংশ। আর এতেই রেগে আগুন নেটিজেনরা।  অভিনেত্রীর কমেন্ট বক্স ভরেছে নানান কমেন্টে, কেউ লিখেছেন, ‘ নামাজ পড়তে গেলে বেশ কিছু নিয়ম মেনে চলতে হয়’। কেউ আবার লেখেন , ‘নামাজ পড়ার সময় অবশ্যই মাথা এবং পা ঢেকে রাখতে হয়। এমনকি পড়া চলে না নেলপালিশ’। আর এই সমস্ত নিয়ম না মানার কারণেই অভিনেত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নেট নাগরিকদের একটা বড় অংশ।


ঠোঁট কাটা অভিনেত্রী হিসেবেই পরিচিত রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। যা মুখে আসে তাই বলেন। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তিনি উগড়ে দেন ক্ষোভ। তাঁর অগোছালো জীবনযাত্রার জন্য তিনি বরাবরই থাকেন সংবাদমাধ্যমের শিরোনামে।

আদিল খান দুরানিকে বিয়ে করেই অভিনেত্রী বদলে ফেলেছেন নিজের ধর্ম। রাখি সাওয়ান্ত হয়ে উঠেছেন ‘ফতিমা’। যদিও বর্তমানে ভেঙেছে সেই সম্পর্ক। স্ত্রীর আনা অভিযোগের কারণেই আপাতত জেলে রয়েছেন আদিল। কিন্তু এত কিছুর পরেও ইসলাম ধর্ম ত্যাগ করেননি অভিনেত্রী। তিনি এখনও পালন করে চলেছেন এই ধর্মের নানান রীতিনীতি।

ক্যালেন্ডার অনুযায়ী চলছে রমজান মাস। বিশেষ এই মাসের এক আলাদা গুরুত্ব রয়েছে ইসলাম ধর্মাবলম্বীদের কাছে। এই মাসে সকলেই পালন করেন রোজা। অন্যথা হলেন না রাখি সাওয়ান্ত। রমজান মাসে তিনিও পালন করছেন রোজা। বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়া তুলে ধরছেন একাধিক ছবি।

এর আগে ইফতার পার্টির ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তুলে ধরেছিলেন অভিনেত্রী। এবার তিনি সামাজিক মাধ্যমে তুলে ধরলেন নামাজ পড়ার ছবি। আর তাতেই জড়ালেন বিতর্কে। অভিনেত্রীর ভুলগুলো মনে করিয়ে দিলেন নেটিজেনদের একাংশ। অনেকেই আবার তুললেন ছি ছি রব।

ছবিতে দেখা যাচ্ছে, হিজাব দিয়ে মাথা ঢেকেছেন অভিনেত্রী। তবে সালোয়ারের সঙ্গে তিনি যে প্যান্ট পড়েছিলেন সেটা প্রয়োজনের তুলনায় অনেকটাই ছোট। ফলে বেরিয়ে গেছে তার পায়ের অনেকটা অংশ। আর এতেই রেগে আগুন নেটিজেনরা।

অভিনেত্রীর কমেন্ট বক্স ভরেছে নানান কমেন্টে, কেউ লিখেছেন, ‘ নামাজ পড়তে গেলে বেশ কিছু নিয়ম মেনে চলতে হয়’। কেউ আবার লেখেন , ‘নামাজ পড়ার সময় অবশ্যই মাথা এবং পা ঢেকে রাখতে হয়। এমনকি পড়া চলে না নেলপালিশ’। আর এই সমস্ত নিয়ম না মানার কারণেই অভিনেত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নেট নাগরিকদের একটা বড় অংশ।

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles