Page Nav

HIDE
ads banner

Breaking News:

latest

Top Ads

নড়াইল-কালিয়া উপজেলায় জোর করে সংখ্যালঘুর জমির ধান কেটে নিয়ে যাওয়ার অভিযোগ

 গত ২৫ এপ্রিল মঙ্গলবার সকালে হাইকোর্টের নির্দেশ অমান্য করে নড়াইল-কালিয়া উপজেলার যোগানিয়া মৌজায় সংখ্যালঘু ত্রিনাথ বিশ্বাসের ক্রয়কৃত সম্পত্তি ...

গত ২৫ এপ্রিল মঙ্গলবার সকালে হাইকোর্টের নির্দেশ অমান্য করে নড়াইল-কালিয়া উপজেলার যোগানিয়া মৌজায় সংখ্যালঘু ত্রিনাথ বিশ্বাসের ক্রয়কৃত সম্পত্তি থেকে ওয়ার্ড সদস্য মো: সোহাগ শেখ ও তার লোকজন জোর করে ধান কেটে নিয়ে যায়।    অভিযোগ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাযায়-  বিগত ২৬ বছর আগে ক্রয় সুত্র মতে এ জমি ভোগ দখল করে আসছিলেন। কিন্তু কয়েক বছর আগে থেকে এই প্রভাবশালী মহল ঐ জমি দখল করার পায়তারা করে আসছে। যোগানিয়া মৌজার ৪০০৭, ৪০৪৭ দাগে ৯৪ শতাংশজমি গত ১৫ মার্চ হাইকোর্ট থেকে ৬ মাসের নিষেধাজ্ঞা থাকলে ও ঐ প্রভাবশালী মহল তা অমান্য করে ধান কেটে নেয়। এ বিষয়ে অভিযুক্ত সোহাগ শেখ এর সাথে কথা বললে তিনি বিষয়টি অশ্বিকার করেন।    ঘটনার বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা বলেন-  অভিযোগ পেয়ে আমি তাৎখনিক সেখানে অফিসার পাঠিয়েছি। তদন্ত করে পরবর্তি ব্যবস্থা নেওয়া হবে।

 গত ২৫ এপ্রিল মঙ্গলবার সকালে হাইকোর্টের নির্দেশ অমান্য করে নড়াইল-কালিয়া উপজেলার যোগানিয়া মৌজায় সংখ্যালঘু ত্রিনাথ বিশ্বাসের ক্রয়কৃত সম্পত্তি থেকে ওয়ার্ড সদস্য মো: সোহাগ শেখ ও তার লোকজন জোর করে ধান কেটে নিয়ে যায়।


অভিযোগ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাযায়-

বিগত ২৬ বছর আগে ক্রয় সুত্র মতে এ জমি ভোগ দখল করে আসছিলেন। কিন্তু কয়েক বছর আগে থেকে এই প্রভাবশালী মহল ঐ জমি দখল করার পায়তারা করে আসছে। যোগানিয়া মৌজার ৪০০৭, ৪০৪৭ দাগে ৯৪ শতাংশজমি গত ১৫ মার্চ হাইকোর্ট থেকে ৬ মাসের নিষেধাজ্ঞা থাকলে ও ঐ প্রভাবশালী মহল তা অমান্য করে ধান কেটে নেয়। এ বিষয়ে অভিযুক্ত সোহাগ শেখ এর সাথে কথা বললে তিনি বিষয়টি অশ্বিকার করেন।


ঘটনার বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা বলেন-

অভিযোগ পেয়ে আমি তাৎখনিক সেখানে অফিসার পাঠিয়েছি। তদন্ত করে পরবর্তি ব্যবস্থা নেওয়া হবে।

No comments

আপনার কমেন্টের জন্য আপনাকে ধন্যবাদ!

Latest Articles